শান্তিপূর্ণ পরিবেশে পূজা অনুষ্ঠিত হওয়ায় শাহরাস্তি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

শান্তিপূর্ণ পরিবেশে পূজা অনুষ্ঠিত হওয়ায় শাহরাস্তি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

শাহরাস্তি (চাঁদপুর): শান্তিপূর্ণ পরিবেশে দূর্গাপূজা অনুষ্ঠিত হওয়ায় মুসলমান ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন শাহরাস্তি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান। শুক্রবার (১৫ অক্টোবর) রাতে তিনি শাহরাস্তি থানার ফেসবুক আইডি হতে এ কৃতজ্ঞতা জানান।পাঠকদের উদ্দেশ্যে তাঁর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলোঃ
সুপ্রিয় শাহরাস্তিবাসী
আসসালামু আলাইকুম
আজ বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে সমাপ্ত হয়েছে হিন্দু সম্প্রদায়ের বড় ধর্মীয় অনুষ্ঠান দুর্গোৎসবের।
আবহমান কাল ধরে চলমান সাম্প্রদায়িক সম্প্রীতি সুরক্ষায় সকল ধর্মের মানুষ মিলে যে সহযোগিতা করেছেন তার জন্য শাহরাস্তি মডেল থানার পক্ষ থেকে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
কুমিল্লায় পুজা মন্ডপে পবিত্র কোরআন অবমাননার ঘটনায় সৃষ্ট পরিস্থিতিতে প্রশাসন ও পুলিশের পাশাপাশি স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা যে ভূমিকা রেখেছেন তা নিঃসন্দেহে প্রশংসনীয়। স্থানীয় সংসদ সদস্য মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে স্থানীয় নেতারা রাত জেগে গোটা উপজেলার ১৭টি পূজামণ্ডপে পাহারারত থাকায় শান্তিপূর্ণ পরিবেশে পূজা অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমান কাল ধরে চলমান এ সম্প্রিতি রক্ষায় গর্বিত অংশীদার হওয়ায় শাহরাস্তি মডেল থানার পক্ষ থেকে মুসলিম ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের প্রতি আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করছি।

Please follow and like us:
0
20
Pin Share20

Leave a reply

Minimum length: 20 characters ::
RSS
Follow by Email
YOUTUBE
PINTEREST
LINKEDIN