পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলা: নাসিরউদ্দিন ও অমির বিরুদ্ধে চার্জশিট

পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলা: নাসিরউদ্দিন ও অমির বিরুদ্ধে চার্জশিট

খন্দকার তারিকুল ইসলাম মিলন

এর আগে গত ১৪ আগস্ট নাসিরউদ্দিন ও অমির বিরুদ্ধে বিমানবন্দর থানায় করা মাদক মামলায় আদালতে চার্জশিট দাখিল করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। তদন্তে তিন নারীর সম্পৃক্ততা না পাওয়ায় তাদের অব্যাহতির আবেদন করা হয়।
সোমবার (৬ সেপ্টেম্বর) মামলার তদন্তকারী কর্মকর্তা কামাল হোসেন ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট জমা দেন ও গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেন। গত ১৪ জুন ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে সাভার থানায় মামলা করেছিলেন পরীমনি।

এ মামলায় অজ্ঞাতনামা আরও চারজনকে আসামি করা হয়েছিল। ওই দিনই উত্তরার একটি বাসা থেকে নাসির-অমিসহ তিনজনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।ওইদিন অমির বাসা থেকে পাওয়া যায়….. ১০০০ পিস ইয়াবা, বিয়ার ও বিদেশি মদ জব্দের দাবি করে পুলিশ। মাদক মামলার রিমান্ড শেষে গত ২৩ জুন আদালতে হাজির করা হয় আসামিদের। তারপর পরীমনির মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে ১০ দিনের রিমান্ড আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে নাসির-অমির ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসান।

রিমান্ড শেষে ২৯ জুন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের হাজির করে পুলিশ। এ সময় তদন্ত শেষ না হওয়া পর্যন্ত নাসির-অমিকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক কামাল হোসেন। অন্যদিকে নাসির-অমির আইনজীবীরা জামিন আবেদন করেন। দু’পক্ষের শুনানি শেষে তাদের জামিন মঞ্জুর করেন ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাদী তাহমীদা

Please follow and like us:
0
20
Pin Share20

Leave a reply

Minimum length: 20 characters ::
RSS
Follow by Email
YOUTUBE
PINTEREST
LINKEDIN